ব্রেকিং নিউজ
লাগামহীন নিত্যপণ্যের বাজারে ,অসহায় ক্রেতারা মসজিদে তালা দিয়ে অগ্নিসংযোগ করে ১১ মুসল্লিকে হত্যা ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন "সুন্দরবন নিউজ" ‘কেস খেলবা, আসো অভিনেত্রী নিপুণকে ডিপজল হাদিসের প্রভাষক শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ সুধা রানীর ইভটিজিংয়ের মিথ্যা অভিযোগ দেওয়ায় জাবি ছাত্রীকে অর্থদণ্ড এবং দুই ছাত্র বহিষ্কার
×

মুন্সী মেহেদী হাসান : স্টাফ রিপোর্টার
প্রকাশ : ২৮/৪/২০২৪, ১০:৫৭:১৩ PM

পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা করা হয় ; স্বামী গ্রেফতার

আশুলিয়ায় একটি বাঁশ বাগান থেকে নারী গার্মেন্টস শ্রমিকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। পরকীয়ার সন্দেহে তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘটনার বিস্তারিত জানান, ঢাকা জেলা (উত্তর) অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) আব্দুল্লাহ হিল কাফি।

 আশুলিয়ায় একটি  বাঁশ বাগান থেকে নারী গার্মেন্টস শ্রমিকের মৃতদেহ  উদ্ধারের ঘটনায় স্বামীকে গ্রেফতার  করেছে আশুলিয়া থানা পুলিশ। পরকীয়ার সন্দেহে তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ।রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে  ঘটনার বিস্তারিত  জানান, ঢাকা জেলা (উত্তর) অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) আব্দুল্লাহ হিল কাফি।


এবিষয়ে তিনি বলেন, ৩২ বছরের নারী গার্মেন্টস শ্রমিক আনজু খাতুনের ক্ষতবিক্ষত মুখ  এবং চোখ উপড়ানো লাশের সুরতহাল ও ঘটনার বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে আনজু খাতুনের স্বামী মোঃ ফিরোজকে আশুলিয়া হতে শনিবার দিবাগত গভীর রাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মোঃ ফিরোজ জানায় তার স্ত্রী আনজু খাতুন অবৈধ সম্পর্কে লিপ্ত আছে বলে সন্দেহ হয়। এরই জের ধরে তার স্ত্রী সঙ্গে বাকবিতন্ডা হয়। এতে ক্ষিপ্ত হয়ে আনজু খাতুনকে হত্যা করার পরিকল্পনা করে সে।

এরপরে তার স্ত্রীকে হত্যা করে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়ার একটি বাঁশ ঝাড়ে ফেলে রেখে কৌঁশলে পালিয়ে যায়। এঘটনায় নিহতের ভাই খলিল মিয়া বাদী হয়ে একটি মামলা করে এবং তাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ সহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন ইলেকট্রনিক প্রিন্ট  মিডিয়ার গণমাধ্যম কর্মীরা এসময়ে উপস্থিত ছিলেন।